সারাদেশ

সিলেটে একসঙ্গে ৬ থানার ওসিকে বদলি

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) আওতাধীন ছয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে নতুন ছয় পুলিশ সদস্য দায়িত্ব পেয়েছেন। আগে যারা ওসির দায়িত্বে ছিলেন, তাদের বদলি করা হয়েছে অন্যত্র।

দায়িত্বপ্রাপ্ত নতুন ছয় ওসি হলেন- কোতোয়ালী থানায় এস এম আবু ফরহাদ, দক্ষিণ সুরমায় মনিরুল ইসলাম, শাহপরানে সৈয়দ আনিসুর রহমান, জালালাবাদে নাজমুল হুদা খান, বিমানবন্দরে খান মুহাম্মদ মাইনুল জাকির এবং মোগলাবাজারে মো. শামসুদ্দোহা।

এর আগে কোতোয়ালী থানায় মোহাম্মদ সেলিম মিঞা, দক্ষিণ সুরমায় আক্তার হোসেন, শাহপরানে আব্দুল কাইয়ুম, জালালাবাদে অকিল উদ্দিন আহমদ, বিমানবন্দরে শাহাদাত হোসেন এবং মোগলাবাজার থানায় সাহাবুল ইসলাম ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্বে ছিলেন।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বি এম আশরাফ উল্যাহ তাহের বুধবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশে এসএমপির ছয়টি থানার ওসিদের গেল সপ্তাহে অন্যত্র বদলি করা হয়। এ ছয় থানায় নতুন হিসেবে এসএমপি কমিশনার নিশারুল আরিফ আরও ছয়জনকে দায়িত্ব প্রদান করেছেন।’

তিনি জানান, নতুন যে ছয়জন ছয় থানায় ওসির দায়িত্ব পেয়েছেন, তারা প্রথমে পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশে এসএমপিতে যোগদান করেন। এরপর তাদের ছয় থানায় পদায়ন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button