বিনোদন

মেহেদি রাঙা হাত, দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে দিয়া মির্জা

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। আজ সোমবার সাত পাকে বাঁধা পড়ছেন এই অভিনেত্রী। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই মুম্বাইয়ের পালি হিলের বাসিন্দা ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে আনুষ্ঠানিক বিয়ে সারবেন দিয়া।

কার্যত চুপিসারেই বলিউড অভিনেত্রী দ্বিতীয়বার সাতপাকে বাঁধা পড়বেন বলে খবর। যেমন কথা তেমনি কাজ। বিয়ের দিন সকালে নিজের মেহেন্দি রঙা হাতের ছবি শেয়ার করেন দিয়া।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টোরিতে মেহেদি রাঙা হাতের ছবি শেয়ার করেন বলিউড অভিনেত্রী। দিয়ার মেহেদির ছবি প্রকাশ্যে আসতেই অভিনেত্রীর বিয়ে নিয়ে সরগরম হয়ে উঠতে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমে।
বিয়ের আগের রাতে সেলিব্রিটি ম্যানেজার পূজা দাদলানি একটি ছবি শেয়ার করেন। যেখানে দিয়ার সঙ্গে দেখা যায় অভিনেত্রীর হবু বর বৈভব রেখিকে। ওই ছবিতে ‘ওয়েলকাম আওয়ার ক্রেজি ফ্যামিলি দিয়া মির্জা’ বলে ক্যাপশন জুড়ে দেন পূজা। প্রসঙ্গত শাহরুখ খান-সহ একাধিক তারকার ম্যানেজার হিসেবে বিভিন্ন সময় কাজ করতে দেখা যায় পূজা দাদলানিকে।

মুম্বাইয়ের পালি হিলের বাসিন্দা বৈভব রেখির সঙ্গে সম্প্রতি সম্পর্কে জড়ান দিয়া মির্জা। লকডাউনের সময় অর্থাৎ গত বছর থেকেই বৈভবের সঙ্গে ডেট করতে শুরু করেন প্রাক্তন মিস ইন্ডিয়া। যদিও বৈভবের সঙ্গে সম্পর্ককে বেশি লাইমলাইটে আসতে দেননি দিয়া। চুপচাপই ছিলেন অভিনেত্রী। প্রায় এক বছর ধরে ডেট করার পর এবার ব্যবসায়ী বৈভবের সঙ্গে দিয়া মির্জা সাতপাকে বাঁধা পড়তে চলেছেন।

প্রথম স্বামী সাহিল সঙ্ঘের সঙ্গে বিচ্ছেদের পর এবার দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন দিয়া মির্জা। ২০১৪ সালে সাহিল সঙ্ঘের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন দিয়া। প্রায় ৫ বছর পর সাহিলের সঙ্গে দিয়ার বিচ্ছেদ হয়ে যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button