রাজধানী

রাজধানীতে যুবলীগের বিক্ষোভ মিছিল

১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি বিএনপির প্রহসনের নির্বাচন ও গণতন্ত্র ধ্বংসের প্রতিবাদ জানিয়েছে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ। আজ সোমবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশক্রমে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ-সভাপতি সোহরাব হোসেন স্বপন, সভা পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।
সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের মহিলা সম্পাদক অ্যাড. মুক্তা আকতার, উপ-কৃষি ও সমবায় সম্পাদক মোল্লা রওশন জামির রানা, কার্যনির্বাহী সদস্য ড. আশিকুর রহমান, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ-সভাপতি আনোয়ার ইকবাল সান্টু, সহ-সভাপতি নাজমুল হোসেন টুটুল, সহ-সভাপতি কামাল উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক
মোহাম্মদ মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক এবাদুল হক সবুজ, স্বাস্থ্য সম্পাদক সৈয়দ মার্শিদ শুভ, মুক্তিযুদ্ধ সম্পাদক গোফরান গাজী, ধর্ম সম্পাদক আবুল কাশেম খাঁ, উপ দপ্তর সম্পাদক খন্দকার আরিফুজ্জামান, উপ ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহজালাল রিপন, উপ-কৃষি ও সমবায় সম্পাদক নজরুল ইসলাম সরকার, সহ-সম্পাদক হাবিবুর রহমান পারভেজ, সহ-সম্পাদক সাঈদ হাসান শিশির, সহ-সম্পাদক হারুনুর রশিদ, সহ-সম্পাদক জাহাঙ্গীর আলম মোল্লা, সদস্য এমআর মিঠু, সদস্য এআর বাচ্চু সহ মহানগর যুবলীগ দক্ষিণের নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button