বিনোদন

ক্যান্সারকে জীবনের ওপর প্রভাব ফেলতে দেননি সোনালি

”কীভাবে সময় চলে যায়… আজ যখন আমি পেছন ফিরে তাকাই, আমি দেখি যুদ্ধে লড়াইয়ের সাহস, দেখি দুর্বলতাকেও। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ সেই ইচ্ছেটাকে দেখি, যা ক্যান্সার শব্দটিকে আমার জীবনের ওপর প্রভাব ফেলতে দেয়নি।”

গতকাল ৬ জুন ছিল ক্যান্সারজয়ীদের দিন। এই দিনেই ইনস্টাগ্রামে এমন বার্তা দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনালি বেন্দ্রে। সঙ্গে দিয়েছেন দুটি ছবির কোলাজ। প্রথম ছবিটি তোলা হয়েছে সোনালি অসুস্থ থাকার সময় হাসপাতালের বিছানায় এবং অন্যটি বর্তমান সময়ের। ২০১৮ সালের জুলাইয়ে সোনালি জানতে পারেন তিনি ক্যান্সারে আক্রান্ত। এরপরই উড়াল দেন নিউ ইয়র্কে। চিকিৎসা নিয়ে একই বছরের ডিসেম্বরে ভারতে ফিরে আসেন।

নিজের চুলগুলো ভীষণ পছন্দের ছিল সোনালির। ক্যান্সারের চিকিৎসার জন্য চুলগুলো ফেলে দিতে হয়েছিল তার। তবে মনোবল হারাননি ৪৬ বছরের সোনালি। সাহসের সঙ্গে ক্যান্সারের বিরুদ্ধে লড়াই করেছেন। সেই লড়াইয়ে জয়ীও হয়েছেন। সোনালি সেই লড়াই লড়তে গিয়ে ধৈর্য ধারণ করতে শিখেছেন, জীবনে আসা পরিবর্তনকে স্বাভাবিকভাবে মেনে নিতে শিখেছেন। সোনালির কাছে এখন প্রতিটি দিনই গুরুত্বপূর্ণ। ক্যান্সার তাকে প্রতিদিন বাঁচতে শিখিয়েছে। সূত্র : এনডিটিভি

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button